• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

সৈয়দপুরে আমরা বন্ধু-২০০১ এর উদ্যোগে ইফতার মাহফিল ও পূণর্মিলনী

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০০১ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের গড়ে তোলা ”আমরা বন্ধু-২০০১” নামের  সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল, পূণর্মিলনী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার স্থানীয় ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে এ ইফতার মাহফিল ও পূণর্মিলনীর আয়োজন করা করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনটি সভাপতি আলী আব্দুল্লাহ আকাশ। প্রচার ও প্রকাশনা সম্পাদক এ.এ ইমরানুল ইসলামের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন সাধারণ  সম্পাদক রেজা মাহমুদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন মোকছেদুল ইসলাম  বিদ্যুৎ, বিজয় মুমার মজুমদার, ইসমত আরা ঝিনু, রোজিনা আকতার, মো: খালেদ আলী, মো: দানিশ আলম, হাসিনা পারভীন, মো: পারভেজ, ইকবাল, সেতারা পারভীন, মানিক, মো: নওয়াব খান প্রমূখ।

এ আয়োজন প্রসঙ্গে সভাপতি আলী আব্দুল্লাহ আকাশ বলেন, ‘বন্ধুত্ব চিরদিন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখেই এ ইফতার মাহফিল ও পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। দীর্ঘদিন পর সকল বন্ধুদের সাথে মিলিত হয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা অনেক স্মৃতিচারণ করেছি, পুরনো দিনের স্মৃতিগুলোকে স্মরণ করেছি। আমরা বন্ধুত্বের বন্ধন ধরে রাখতে এ ধরনের আয়োজন অব্যাহত রাখবো।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ